1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১০ জন নিয়েও লিভারপুলকে রুখে দিল চেলসি

  • আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ২৩৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: দুর্ভাগ্য চেলসির। আগে গোল করেও ম্যাচ জিততে পারেনি। শুরু থেকে ভালো খেলতে থাকা লিভারপুল একপর্যায়ে ম্যাচে সমতায় ফেরে। বিরতির পর ১০ জনের চেলসিকে চেপে ধরে ব্যবধান বাড়িয়ে নেওয়ার আপ্রাণ চেষ্টাও চলতে থাকে। কিন্তু নিজেদের মাঠে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারেনি ইয়ুর্গেন ক্লপের দল। দুই দলের ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলে ড্র দিয়ে।

অ্যানফিল্ডে বল দখলে লিভারপুল এগিয়ে। আক্রমণও কম করেনি। ৪ মিনিটে হার্ভে ইলিয়টের শট পোস্টের বাইরে দিয়ে যায়। ১০ মিনিটে জর্দান হেন্ডারসনের ভলি হয় লক্ষ্যভ্রষ্ট।

লিভারপুলের আক্রমণের জবাবে চেলসি ২২ মিনিটে মোক্ষম জবাব দিয়েছে। প্রথম গোল করে এগিয়ে যায় অল ব্লুজরা। জেমসের ফ্রি-কিকে হার্ভাটজ হেডে গোলকিপার আলিসনকে হারিয়ে দেন।

পিছিয়ে থেকে ইয়ুর্গেন ক্লপের দল সফল হয়েছে বিরতির ঠিক আগ মুহূর্তে। যোগ করা সময়ে সাদিও মানের শট প্রতিহত করতে গিয়ে বক্সের ভেতরে রিকে জেমস দেখেন লাল কার্ড। এ সময় চেলসির খেলোয়াড়রা প্রতিবাদ জানিয়েও রেফারির সিদ্ধান্ত পাল্টাতে পারেননি। পেনাল্টি থেকে অধিনায়ক মোহামেদ সালাহ লক্ষ্যভেদ করে ম্যাচে সমতা ফেরান।

১০ জনের চেলসি বিরতির পর মাঠে নেমে রক্ষণ সামলাতেই ব্যস্ত থেকেছে। অধিকাংশ সময়ে তাদের অর্ধে হয়েছে খেলা। সালাহ-মানেরা একাধিক চেষ্টা করেও এদুয়ার্ড মেন্দিকে দ্বিতীয়বার পরাস্ত করতে পারেনি। সেনেগালিজ এই গোলকিপারই বলতে গেলে দলকে হারতে দেননি। অন্তত ৬টি সুযোগ নস্যাত করে দিয়েছেন।

৫১ মিনিটে সালাহর ক্রসে দিয়েগো জোতার এর হেড ক্রস বারের ওপর দিয়ে যায়। পরের মিনিটে ভ্যান ডাইকের শট গোলকিপার বাঁ দিকে ঝাঁপিয়ে পড়ে রুখে দেন।

৫৮ মিনিটে হেন্ডারসনের জোরালো শট পোস্ট ছুঁয়ে যায়। ৮৪ মিনিটে কোভিচিচের শট গোলকিপার প্রতিহত করলে চেলসিরও এগিয়ে যাওয়া হয়নি।

পরের মিনিটে যদিও সালাহর দুর্বল শট তালুবন্দি করে দলের এক পয়েন্ট নিশ্চিত করেছেন মেন্ডি। আর শেষের দিকে একাধিক কর্নার পেয়েও লক্ষ্যভেদ করতে পারেনি লিভারপুল।

দুই দলই তিন ম্যাচে ৭ পয়েন্ট করে পেয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..